করোনা প্রতিরোধে হোমনা উপজেলার পেশাজীবীগনকে এগিয়ে আসার আহবান

0
201

প্রিয় পেশাজিবিগন,
আসসালামু অলাইকুম।
ইতি মধ্যে আমরা শুনেছি এবং ফেইসবুকে দেখেছি আমাদের হোমনা উপজেলার কিছু তরুন ছাত্র তাদের নিজের জীবন বাজী রেখে করোনা ভাইরাস প্রতিরোধে হোমনার সাধারন মানুষের জন্য কাজ করছে, এরই মধ্যে তারা পৌরসভা সহ প্রত্যেকটি ইউনিয়ন ভিত্তিক সেচ্ছাসেবক লিস্ট করে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট জমা দিয়েছেন এবং সেবামুলক কার্যক্রম শুরু করে দিয়েছেন।

আসুন আমরা সবাই মিলে আমাদের সেই বীর তরুন ছাত্রদেরকে করোনা প্রতিরোধে সহায়তা করি। তাদের জীবনের নিরাপত্তার জন্য কিছু করতে পারলেই হোমনার মানুষ করেনা ভাইরাস থেকে মুক্ত থাকবে ইনসআাল্লাহ্। আপনার একটু আর্থিক সহযোগিতা ও সচেতনতা মুলক পরামর্শই হোমনাবাসীকে করোনা ভাইরাস মুক্ত করতে পারে বলে আমি মনে করছি।

তরুন ছাত্রদের সাথে ইতি মধ্যে আমার অনেকবার কথা হয়েছে তারা তাদের জীবনের পরোয়া না করেই মাঠে নেমেছেন। আসুন আমরা সেই সকল ছাত্রদের পাশে থেকে আপনার আমার পরিবার বর্গ ও আত্মীয় স্বজনকে করোনা মুক্ত রাখতে চেস্টা চালিয়ে যাই।

০১) কিছু রেইন কোর্ট
০২) কিছু হ্যান্ড গ্লাপ্স
০৩) কিছু মাক্স।
০৪) কিছু ব্লিসিং পাউডার
০৫) কিছু সাবান
০৬) কিছু স্প্রে মেশিন
০৭) কয়েকটি হ্যান্ড মাইক
০৮) কিছু ওয়ান টাইম গেঞ্জি
০৯) অতি প্রয়োজনীয় কিছু ঔষধ/স্যালাইন/নাপা…..
১০) কিছু শুকনা খাবার ও পানি

প্লিজ, আপনাদের কাছে আমার অনুরোধ আমাদের এই তরুন ছেলেদেরকে নিরাস করবেন না। আজ যারা লেখা পড়া করছে তাজা যুবক তারাও একদিন আপনার আমার মত স্ত্রী সন্তান নিয়ে চাকরীর জন্য গ্রামের বাহিরে থাকবে। শুধু হোমনার মাটিতে ইতিহাস হয়ে থাকবে আপনার আমার এই সহযোগীতা ও আন্তরিকতা, যা হোমনার তরুন সমাজে ১৯৭১ এর সেই দিনের বীর মুক্তি যুদ্ধাদের মত তাদেরকেও মানসিক শক্তি এবং মনোবল বৃদ্বি করবে।

বিঃ দ্রঃ প্লিজ, আপনারা এগিয়ে আসুন যার যার সাধ্যমত সচেতনতা বৃদ্বিসহ সার্বিক সহযোগিতার মাধ্যমে আমাদের প্রান প্রিয় হোমনাকে /হোমনা বাসীকে করোনা ভাইরাস মুক্ত রাখতে চেস্টা করি।

এডমিন, “হিপা”
মোঃ নজরুল ইসলাম
সহকারী উপ-পুলিশ পরিদর্শক, ডিএমপি
কার্যনির্বাহী সদস্য,
বাংলাদেশ পুলিশ এসোসিয়েশন।
গ্রামঃ মঙ্গল কান্দি, হোমনা- কুমিল্লা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here