ইসরাইল কানেকশন : বিএনপি নেতা আসলাম গ্রেপ্তার

ইসরাইল কানেকশন : বিএনপি নেতা আসলাম  গ্রেপ্তার

ইসরাইল কানেকশন : বিএনপি নেতা আসলাম গ্রেপ্তার

📅15 May 2016, 16:22

১৫ মে, CNBD : ইসরাইলি গোয়েন্দা সংস্থা মোসাদের সাথে দহরম মহরম থাকার অভিযোগে বহুল আলোচিত বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রবিবার সন্ধ্যায় রাজধানীর কুড়িল এলাকা থেকে তাকে আটক করা হয়েছে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে। একইভাবে আজ রবিবার সন্ধ্যায় বিএনপির একটি সূত্রও  এ খবরের সত্যতা নিশ্চিত করেছে। এর আগে দুপুরে তার দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করেছিল চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি)। একই সাথে তাকে যেখানে পাওয়া যাবে সেখান থেকেই গ্রেফতারের নির্দেশনা দিয়েছেন চট্টগ্রামের পুলিশ কমিশনার ইকবাল বাহার।

প্রসঙ্গত পৃথিবীর মধ্যে একমাত্র দেশ এখনও পর্যন্ত বাংলাদেশকে স্বাধীন রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেয়নি। ফলে এ দেশটির সাথে বাংলাদেশেল কোন কূটনৈতিক সম্পর্কও নেই। সম্প্রতি ভারতে সেই ইসরায়েলের সরকারি গোয়েন্দা সংস্থা মোসাদের এজেন্টের সাথে সরকার উৎখাতের জন্য বৈঠকের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। সেই থেকে বিষয়টি নিয়ে সারাদেশে তোলপাড় চলছে।

এদিকে আসলাম চৌধুরীর একান্ত সচিব মঞ্জুরুল ইসলামের বরাত দিয়ে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা সায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করে বলেন, রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকা থেকে রবিবার সন্ধ্যায় এ বিএনপি নেতাকে গ্রেপ্তার করে পুলিশ। মারুফ হোসেনের দাবি, সরকার উৎখাতের জন্য আসলাম চৌধুরী ভারতে ইসরায়েলি গোয়েন্দা সংস্থার এজেন্টের সাথে বৈঠক করেন। সে অভিযোগেই তাকে গ্রেপ্তার করা হয়েছে।

অন্যদিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখার উপকমিশনার মারুফ হোসেন সরদার জনান, আজ রবিবার সন্ধ্যা সোয় ৬টার দিকে রাজধানীর খিলক্ষেতের একটি বাসা থেকে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি উত্তর) সদস্যরা আসলামকে গ্রেপ্তার করেছে। তবে এ মহুর্তে এরচেয়ে বেশিকিছু জানাতে রাজি হননি তিনি

Share this article:

No Comments

No Comments Yet!

You can be first one to write a comment

Leave a comment