কারামুক্ত হলেন সালমান খান

কারামুক্ত হলেন সালমান খান

কারামুক্ত হলেন সালমান খান

📅07 April 2018, 20:07

০৭ এপ্রিল, CNBD : দুইদিন কারাভোগের পর অবশেষে আজ শনিবার দুপুরে জামিন পেয়েছেন সালমান খান । যোধপুর কেন্দ্রীয় কারাগার থেকে বেরিয়ে এখন মুম্বাইয়ের পথে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

কারাগার থেকে বের হওয়ার সময় কালো রঙের টি-শার্ট পরে ছিলেন এই অভিনেতা। তার মাথায় ছিল ক্যাপ। সঙ্গে ছিলেন দেহরক্ষী শেরা। কারাগার থেকে বের হয়ে সরাসরি বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা হন সালমান। একটি চার্টার্ড বিমানে তিনি মুম্বাই ফিরবেন বলে জানা গেছে।

আজ দুপুরে এ অভিনেতাকে জামিন দেন সেশন কোর্টের বিচারক রবীন্দ্র কুমার জোশি। শুক্রবার এই শুনানির চূড়ান্ত রায় হওয়ার কথা থাকলেও তা মুলতবি করেছিলেন তিনি। স্থানীয় আদালত এবং রাজস্থান উচ্চ আদালতে এ মামলার পূর্বের নথিপত্র পর্যালোচনা করার জন্য শুনানির তারিখ পিছিয়েছে বলে জানা গেছে। জামিন শুনানির সময় আদালতে উপস্থিত ছিলেন সালমানের বোন আলভিরা ও অর্পিতা।

বাদি পক্ষের আইনজীবী মহিপাল বিষ্ণোই সংবাদমাধ্যমে জানান, আদালতের অনুমতি ছাড়া সালমান আপাতত দেশ ত্যাগ করতে পারবেন না। আগামী ৭ মে স্বশরীরে তাকে পুনরায় আদালতে হাজির হতে হবে।

গত ৫ এপ্রিল কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় পাঁচ বছরের কারাদণ্ড দেয়া হয় সালমান খানকে। এরপর যোধপুর কেন্দ্রীয় কারাগারে ছিলেন তিনি

No Comments

No Comments Yet!

You can be first one to write a comment

Leave a comment