কুমিল্লার বিপক্ষে রংপুরের বিশাল জয়

কুমিল্লার বিপক্ষে রংপুরের বিশাল জয়

কুমিল্লার বিপক্ষে রংপুরের বিশাল জয়

📅08 January 2019, 21:16

বোলাররা কাজটা আগেই সেরে রেখেছিলেন। কিন্তু শুরুতেই দলের সবচেয়ে আলোচিত ব্যাটসম্যান ক্রিস গেইল ফিরে গেলে কিছুটা সংশয় তৈরি হয়। কিন্তু না, শেষ পর্যন্ত বেশ আরামসেই জয় তুলে নিয়েছে রংপুর রাইডার্স। রিলে রুশো এবং মেহেদী মারুফ ভুল করেননি। ১২ ওভারেই ১ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় রংপুর। ৯ উইকেটের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়লেন মাশরাফি বিন মর্তুজারা। মেহেদী মারুফ ৩৬ এবং রিলে রুশো অপরাজিত থাকেন ২০ রানে।

লড়াই করার পুঁজিই গড়তে পারেনি কুমিল্লা। প্রথমে ব্যাট করতে নেমে ১৬.২ ওভারে তারা অলআউট হয়েছে কেবল ৬৩ রান করে। মূলতঃ মাশরাফির বিধ্বংসী বোলিংয়ের সামনেই নাস্তানাবুধ হতে হয়েছে কুমিল্লাকে। ৪ ওভারে ১ মেডেন এবং ১১ রান নিয়ে একাই ৪ উইকেট নেন মাশরাফি।

৬৪ রানের লক্ষ্যে খেলতে নেমে এবারের বিপিএলে প্রথম খেলতে নামা ক্রিস গেইল সুবিধা করতে পারেননি। ৫ বল মোকাবেলা করে মাত্র ১ রান করে আবু হায়দার রনির বলে উইকেটের পেছনে ক্যাচ দেন গেইল।

গেইল আউট হয়ে গেলেও বাকি কাজ সারতে কোনোই বেগ পেতে হয়নি রিলে রুশো এবং মেহেদী মারূফের ক্ষেত্রে। দু’জনের ৫৩ রানের জুটি অনায়াসেই রংপুরকে পৌঁছে দেয় জয়ের দ্বারপ্রান্তে। স্টিভেন স্মিথকে বাউন্ডারি মেরে জয় উদযাপন করেন মেহেদী মারূফ।

মেহেদী মারূফ ৩৯ বলে ৩৬ এবং রিলে রুশো অপরাজিত থাকেন ২৮ বলে ২০ রান করে। এ নিয়ে দ্বিতীয় জয় পেলো রংপুর রাইডার্স। প্রথম ম্যাচ হেরে যাওয়ার পর ভালোই ঘুরে দাঁড়িয়েছে মাশরাফির দল। অন্যদিকে নিজেদের দ্বিতীয় ম্যাচে এসে প্রথম হারের স্বাদ পেলো কুমিল্লা

No Comments

No Comments Yet!

You can be first one to write a comment

Leave a comment