কোনো অপরাধী অপরাধ করে পার পাবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

কোনো অপরাধী অপরাধ করে পার পাবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

কোনো অপরাধী অপরাধ করে পার পাবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

📅28 March 2018, 21:50

২৮ মার্চ,CNBD: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ‘বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে। মাদক ও জঙ্গি এ উন্নয়নকে রুখে দিতে পারে। বাংলাদেশে এক সময় জঙ্গি তৎপরতা বৃদ্ধি পেয়েছিল। পুলিশ বাহিনী জীবন বাজি রেখে জঙ্গি দমনে ঝাঁপিয়ে পড়ে। ’

তিনি আরো শেখ হাসিনার নেতৃত্বে পুলিশ বাহিনী জনগণের বন্ধু হয়েছে। তারা দেশমাতৃকাকে ভালোবাসে। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের আমলে কোনো অপরাধী অপরাধ করে পার পাবে না।’

অাজ বুধবার বিকেলে টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে টাঙ্গাইল নাগরিক কমিটি আয়োজিত জঙ্গি ও মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় মন্ত্রী বলেন, স্বাধীনতা যুদ্ধের সময় যারা দেশের বিপক্ষে ছিল তারাই জঙ্গি তৎপরতা চালিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ জঙ্গি দমনে বিশ্বের কাছে নন্দিত হয়েছে। জঙ্গিবাদের মতো মাদকও ভয়াবহ অবস্থা তৈরি করছে। মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিরো টলারেন্স ঘোষণা করেছেন।

তিনি আরো বলেন, নতুন প্রজন্মকে মাদক থেকে বিরত রাখতে না পারলে সব উন্নয়ন শেষ হয়ে যাবে। তাই মাদক নির্মূলে মাদক নিয়ন্ত্রণ আইন সংশোধন করা হচ্ছে। মাদক নিয়ন্ত্রণ অধিদফতরকে ঢেলে সাজানো হচ্ছে।

টাঙ্গাইল নাগরিক কমিটির আহ্বায়ক ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলামের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক।

বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য ছানোয়ার হোসেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন পিপিএম, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব ফরিদ উদ্দিন আহম্মেদ চৌধুরী প্রমুখ।

No Comments

No Comments Yet!

You can be first one to write a comment

Leave a comment