জামালপুরে নির্বাচনী সহিংসতায় হতাহতের ঘটনায় গ্রেপ্তার ৪

জামালপুরে নির্বাচনী সহিংসতায় হতাহতের ঘটনায় গ্রেপ্তার ৪

জামালপুরে নির্বাচনী সহিংসতায় হতাহতের ঘটনায় গ্রেপ্তার ৪

📅01 March 2019, 23:57

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাচনী সহিংসতার ঘটনায় ৪জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে গ্রেপ্তারকৃত তিন আসামির নাম প্রকাশ না করলেও পলাশের (২৫) গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে মামলার আইও মো: লুৎফর রহমান গণমাধ্যম কর্মীদের বলেন-তদন্তর স্বার্থে এর চেয়ে বেশি বলা যাচ্ছে না। পর্যায়ক্রমে সকল আসামীদের গ্রেপ্তার অভিযান চলছে।

জানা যায়, গত বুধবার রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সোলাইমান হোসেনের নির্বাচনী প্রচারণা শেষে চুকাইবাড়ীতে পৌছামাত্রই আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদের সমর্থকদের গুলিতে মারা যান দেওয়ানগঞ্জ একে মেমোরিয়াল কলেজের সাবেক জিএস ও উপজেলা যুবলীগের সদস্য আব্দুল খালেক।

আহত মুসলিম (৩২), আনার আলী (৪৮), রুবেল (২৮), সবুজ (৩০), মামুন (৪২) ও রাজু (২৮)কে হাসপাতালে ভর্তি করা হয়। দেওয়াগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, এ ঘটনায় হাসপাতাল থেকে ২৭ জনকে চিকিৎসা দেয়া হয়েছে।

এ ব্যপারে নিহত খালেকের ভাতিজা মুসলিম বাদী হয়ে বিদ্রোহী প্রার্থী সোলাইমান হোসেন সোলাই ও ছোট ভাই বাহাদুরাবাদ ইউপি চেয়ারম্যান শাকিরুজ্জামান রাখালসহ তার সর্মথকদের আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন

Share this article:

No Comments

No Comments Yet!

You can be first one to write a comment

Leave a comment