তারেক রহমানকে দেশে ফেরাতে আলোচনা চলছে: আইনমন্ত্রী

তারেক রহমানকে দেশে ফেরাতে আলোচনা চলছে: আইনমন্ত্রী

তারেক রহমানকে দেশে ফেরাতে আলোচনা চলছে: আইনমন্ত্রী

📅06 May 2018, 21:07

০৬ মে, CNBD: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, দন্ডপ্রাপ্ত আসামী তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে বৃটিশ সরকারের সাথে আলোচনা চলছে।

আজ রবিবার দুপুরে পাবনায় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন।

এর আগে আইনমন্ত্রী আগে ২০ কোটি ২৪ লাখ টাকা ব্যয়ে পাবনা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নবনির্মিত ভবন উদ্বোধন শেষে জেলা জজ আদালত চত্বরে পাবনা গণপূর্ত বিভাগের আয়োজনে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন ।

সমাবেশে তিনি বলেন, জাতির পিতা একটি সুন্দর সংবিধান দিয়ে গিয়েছিলেন। বঙ্গবন্ধুর হত্যার পর সংবিধান নিয়ে অনেক খেলা হয়েছে, অনেক রঙ বদলানো হয়েছে। শেখ হাসিনা ক্ষমতায় এসে বঙ্গবন্ধুর সংবিধান ফিরিয়ে নিয়ে এসেছেন।

তিনি বলেন, বর্তমানে প্রতি ৬ মাসে বিচারকের সংখ্যা বাড়ানো হচ্ছে। ২০ হাজার ৩৮৮ কোটি টাকা ব্যয়ে অবকাঠামো উন্নয়ন করা হচ্ছে। ১ বছরের মধ্যে বিচারের জট কমে যাবে বলে তিনি আশা প্রকাশ করেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী মানবতাবিরোধীদের বিচার করে দেখিয়ে দিয়েছেন দেশে বিচার ব্যবস্থা আছে।

পাবনার জেলা ও দায়রা জজ মো: নুরুজ্জামানের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ, পাবনা সদর আসনের এমপি গোলাম ফারুক প্রিন্স, পাবনা-৩ আসনের এমপি মকবুল হোসেন, সংরক্ষিত মহিলা আসন-৬ এর এমপি সেলিনা বেগম স্বপ্না, আইন ও বিচার বিভাগের সচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হক, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, রাজশাহী গণপূর্ত সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী এ কে এম জিল্লুর রহমান, ভারপ্রাপ্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রজাউল করিম, পাবনা জেলা প্রশাসক জসিম উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন

No Comments

No Comments Yet!

You can be first one to write a comment

Leave a comment