নতুন ডিজি পেল পাসপোর্ট অধিদপ্তর ও বিটিআরসি

নতুন ডিজি পেল পাসপোর্ট অধিদপ্তর ও বিটিআরসি

নতুন ডিজি পেল পাসপোর্ট অধিদপ্তর ও বিটিআরসি

📅10 January 2019, 21:34

বাংলাদেশ ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর এবং টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনে (বিটিআরসি) নতুন মহাপরিচালক (ডিজি) নিয়োগ দিয়েছে সরকার। ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক হয়েছেন সেনাবাহিনীর কর্মকর্তা মেজর জেনারেল মো. সোহায়েল হোসেন খান।

আর বিটিআরসির মহাপরিচালকের দায়িত্ব পেয়েছেন ব্রিগেডিয়ার জেনারেল মো. মাহফুজুল করিম মজুমদার। মেজর জেনারেল সোহায়েল ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরে মেজর জেনারেল মো. মাসুদ রেজওয়ানের স্থলাভিষিক্ত হচ্ছেন।

নতুন দায়িত্ব পালনের জন্য মেজর জেনারেল সোহায়েলের চাকরি প্রতিরক্ষা বিভাগ থেকে সুরক্ষা সেবা বিভাগে ন্যস্ত করে বৃহস্পতিবার আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। আর মেজর জেনারেল মাসুদ ইতোমধ্যে সেনাবাহিনীতে ফিরে যাওয়ার আদেশ পেয়েছেন।

ব্রিগেডিয়ার জেনারেল মাহফুজুল করিমের মজুমদারকে বিটিআরসির মহাপরিচালক করতে আলাদা আদেশে তার চাকরি ডাক ও টেলিযোগাযোগ বিভাগে ন্যস্ত করা হয়েছে।

এছাড়া বিটিআরসির মহাপরিচালকের দায়িত্ব চালিয়ে আসা ব্রিগেডিয়ার জেনারেল মো. মোস্তফা কামাল এবং ব্রিগেডিয়ার জেনারেল মো. নাসিম পারভেজকে সেনাবাহিনীতে ফিরিয়ে নেওয়া হচ্ছে।

একজন চেয়ারম্যান, একজন ভাইস চেয়ারম্যান, তিনজন কমিশনার ছাড়াও মহাপরিচালক হিসেবে পাঁচজন কর্মকর্তা টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনে দায়িত্ব পালন করেন

No Comments

No Comments Yet!

You can be first one to write a comment

Leave a comment