প্রত্যেকটি মানুষের কল্যাণে কাজ করে যাবো : প্রধানমন্ত্রী

0
1

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমার জীবন দিয়ে হলেও মানুষের সম্মান আমি রক্ষা করবো। সবার জন্য আমাদের সরকার কাজ করে যাবে। প্রত্যেকটি মানুষের কল্যাণে কাজ করে যাবো। দেশের স্বার্থে সুষম উন্নয়ন করে যাবো। তিনি আরও বলেন, বিজয় পাওয়া যেমন কঠিন, তেমনি বিজয় রক্ষা করে কাজ করে যাওয়াও তেমনি কঠিন। জনগণ শান্তি চায়। আমরা শান্তি প্রতিষ্ঠা করবো। ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত দেশ গড়ে তোলবো।

আজ শনিবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

এর আগে বক্তব্য রাখেন আওয়ামী লীগের নেতা সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ, আমির হোসেন আমু, মতিয়া চৌধুরী, যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের প্রমুখ।

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ আয়োজিত ‘বিজয় উৎসব’। সকাল থেকেই সমাবেশ স্থলে ভিড় জমান বিপুলসংখ্যক নেতাকর্মী। সবার মুখে ‘জয় বাংলা’ স্লোগান। মুখরিত হয়ে উঠে জনসভার উদ্যান।

মূল অনুষ্ঠান পরিচালনা করেন দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এবং উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

এদিকে বেলা সাড়ে ১২টায় সাংস্কৃতিক অনুষ্ঠান শুরুর পর এখন পর্যন্ত সংগীত পরিবেশন করেন লোকশিল্পী শাহে আলম, সংগীতশিল্পী রফিকুল আলম, স্পন্দন শিল্প গোষ্ঠীর শিল্পী জানে আলম। গান পরিবেশন করেন ফাহমিদা নবী, মমতাজসহ দেশবরেণ্য শিল্পীরা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here