বিপিএলের নতুন সময়সূচি

বিপিএলের নতুন সময়সূচি

বিপিএলের নতুন সময়সূচি

📅10 January 2019, 21:39

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের চার দিনের খেলা শেষ। এ কয়দিনে আটটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শুরুর দিন থেকেই বিপিএল নিয়ে আলোচনা থেকে সমালোচনাই হচ্ছে বেশি। ডিসিশন রিভিউ সিস্টেম (ডিআর এস) থেকে শুরু করে গ্যালারির দর্শক- কী নিয়ে সমালোচনা হচ্ছে না?

ফ্র্যাঞ্চাইজিগুলো দেশি-বিদেশি নামীদামী তারকা দিয়ে দল সাজালেও দর্শক আকর্ষণ করতে পারেনি বিপিএল। গেইল-আফ্রিদি হতে শুরু করে স্মিথ ওয়ার্নার, কে নেই? তবুও দর্শক খরা কাটেনি। এ জন্য অনেকে খেলার সময়সূচিকে দোষারোপ করেছেন। দিনের প্রথম ম্যাচ সাড়ে ১২টায় দ্বিতীয় ম্যাচ ৫টা ২০ মিনিটে শুরু হতো।

এ আসরের ঢাকা পর্বে খেলা হবে আর তিনদিন। আগামী ১১ থেকে ১৩ জানুয়ারি। বিপিএল কর্তৃপক্ষ এই তিন দিনের সময়সূচিতে পরিবর্তন নিয়ে এসেছে। ১১ জানুয়ারি আগামীকাল শুক্রবার দিনের প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ২টায়, দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা ৭টায়। ১২ ও ১৩ তারিখে প্রথম ম্যাচ ১টা ৩০ মিনিটে, দ্বিতীয় ম্যাচ শুরু হবে হবে সন্ধ্যা সাড়ে ৬টায়।

এর পর ১৪ তারিখ একদিন বিরতির পর ১৫ তারিখ থেকে শুরু হবে সিলেট পর্ব। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচগুলো হবে। সিলেটে ১৯ তারিখ পর্যন্ত খেলা হবে। এর পর আবার ঢাকায় ফিরবে বিপিএল। তবে সিলেটের সময়সূচি অপরিবর্তিত থাকবে।

Share this article:

No Comments

No Comments Yet!

You can be first one to write a comment

Leave a comment