বৃহস্পতিবার টাঙ্গাইল যাচ্ছেন প্রধানমন্ত্রী

বৃহস্পতিবার টাঙ্গাইল যাচ্ছেন প্রধানমন্ত্রী

বৃহস্পতিবার টাঙ্গাইল যাচ্ছেন প্রধানমন্ত্রী

📅11 March 2019, 23:27

দানবীর রনদা প্রসাদ সাহা স্মারক স্বর্ণপদক অনুষ্ঠানে যোগ দিতে বৃহস্পতিবার (১৪ মার্চ) টাঙ্গাইল যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
ভারতেশ্বরী হোমসের সবুজ চত্বরে অনুষ্ঠিত এ স্মারক স্বর্ণপদক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোটবোন শেখ রেহেনাসহ মন্ত্রী পরিষদের কয়েকজন সদস্য সফরসঙ্গী হিসেবে উপস্থিত থাকবেন।

প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ কাজী নিশাত রসুল স্বাক্ষরিত স্মারকের সূত্রে টাঙ্গাইলের জেলা প্রশাসক শহীদুল ইসলাম জানান, প্রধানমন্ত্রী টাঙ্গাইলের মির্জাপুরে কুমুদিনী হাসপাতাল এবং ভারতেশ্বরী হোমস পরিদর্শন করবেন। তাঁর আগমন উপলক্ষে সব ধরনের প্রস্তুতি নেয়া হচ্ছে।

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে ইতোমধ্যে মির্জাপুরে কুমুদিনী কমপ্লেক্সে নিরাপত্তার বলয় তৈরি করা হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে সর্বোচ্চ নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করা হবে।

এদিকে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে মির্জাপুরে কুমুদিনী হাসপাতাল, ভারতেশ্বরী হোমস,কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজ, কুমুদিনী নার্সিং স্কুল এন্ড বিএসসি নার্সিং কলেজসহ কুমুদিনী কমপ্লেক্সের সেবাধর্মী বিভিন্ন ইউনিট নানা সাজে সজ্জিত করা হচ্ছে। হাসপাতালের মূল ভবনের দক্ষিণ পাশে নির্মিত হয়েছে রনদা প্রসাদ সাহার মুর‌্যালসহ বিভিন্ন স্থাপনা

No Comments

No Comments Yet!

You can be first one to write a comment

Leave a comment