মাত্র দশ হাজার টাকার জন্য একজনকে হত্যা

0
38

হাসান বাবুঃ মাত্র ১০ হাজার টাকা জন্য  হত্যাকাণ্ড ঘটায় রুবেল। পাওনা টাকা না দেওয়ায় বালিশ চাপা দিয়ে  জয়নাল আবেদীন (৬০)কে হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন, র‍্যাব-১ এর সিইও লেফটেন্যান্ট কর্ণেল আব্দুল মোত্তাকিম।

শনিবার বিকেলে র‍্যাব-১ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন তিনি। এসময় তিনি বলেন, এ ঘটনায় ধৃত রুবেল একজন রাজমিস্ত্রী। মাত্র ১০ হাজার টাকা লেনদেনকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটায় রুবেল।পাওনা টাকা না দেওয়ায় বালিশ চাপা দিয়ে  জয়নাল আবেদীন (৬০)কে হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-১ এর সিইও লেফটেন্যান্ট কর্ণেল আব্দুল মোত্তাকিম।

শনিবার বিকেলে র‍্যাব-১ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন তিনি। এসময় তিনি বলেন, এ ঘটনায় ধৃত রুবেল একজন রাজমিস্ত্রী। মুলত টাকা লেনদেনকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটায় রুবেল।

গত ২ জুলাই আশুলিয়ার ভাদাইল এলাকার হাজী লাল মিয়া মসজিদের সামনে লতিফ ভান্ডারীর ভাড়া বাড়ি থেকে অটোরিকশা চালক জয়নাল আবেদীনের লাশ মরদেহ উদ্ধার করে পুলিশ। এঘটনায় নিহতের ছেলে আবু তালেব (২৬) বাদি হয়ে মামলা দায়ে করার পর র‍্যাব-১ ছায়া তদন্ত শুরু করে। হত্যাকাণ্ডের ৩৬ ঘন্টার ব্যবধানে হাজারীবাগ থেকে গ্রেফতার করা হয় হত্যাকাণ্ডের সাথে জড়িত রুবেলকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here