শিশুর লাশ উদ্ধারকে কেন্দ্র করে উত্তেজনা

শিশুর লাশ উদ্ধারকে কেন্দ্র করে উত্তেজনা

শিশুর লাশ উদ্ধারকে কেন্দ্র করে উত্তেজনা

📅27 February 2019, 22:22

মোবারক ও রবিউল ঃ রাজধানীর দক্ষিণখানে চারদিন যাবৎ নিখোজ এক শিশুর লাশ উদ্ধার হওয়ার পর এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়েছে।

মৃত শিশুটি হল কিশোরগঞ্জের কটিয়াদী থানার বনগ্রাম গ্রামের আব্দুর রশিদের ছেলে আশিকুর রহমান রিফাত (৮)। মঙ্গলবার দক্ষিণখানের মুন্সি মার্কেট এলাকার অজিত রায়ের বাড়ীর পানির টাংকি থেকে পুলিশের সহায়তায় শিশুটির লাশ উদ্ধার করা হয়। এসময় শিশুটির মাথায় আঘাতের চিহ্ন ছিল।

পরিবারের লোকজন ও এলাকাবাসী দক্ষিণখান থানায় মামলা করতে গেলে ওসি তপন চন্দ্র সাহা মামলাটি নিতে অস্বীকৃতি জানান ও দ্রুত লাশ দাফনের জন্য চাপ প্রয়োগ করেন।

ঘটনাটি পুরো এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসীসহ কিশোরগঞ্জ অধিবাসীরা ঢাকা- ময়মনসিংহ মহাসড়কে (উত্তরায় রাজলক্ষী,
জসিমউদ্দিন) বিক্ষোভ মিছিল করেন।

মুন্সী মার্কেট মসজিদের ইমাম নিয়ামত উল্লাহ জানান, এলাকাবাসীর ধারণা অজিত রায় ঘটনাটি ঘটিয়েছে। অজিত রায় ও ওসি তপন চন্দ্র সাহা এর মধ্যে বন্ধুত্ব যোগসূত্র রয়েছে। এজন্য তপন চন্দ্র সাহা মামলাটি নিতে নারাজ হন, পরবর্তীতে মামলাটি নিলেও এলাকা বাসী শিশু হত্যার বিষয়টি সুষ্ঠ তদন্ত ও ওসি তপন চন্দ্র সাহার যথাপযুক্ত বিচার চান।

জানা গেছে, অজিত রায় বর্তমানে পলাতক রয়েছে। এ ব্যাপারে দক্ষিণখান থানার ওসি তপন চন্দ্র সাহা এর সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি

Share this article:

No Comments

No Comments Yet!

You can be first one to write a comment

Leave a comment