সাভারে নিখোঁজ স্বেচ্ছাসেবকলীগ নেতার লাশ নদী থেকে উদ্ধার

সাভারে নিখোঁজ স্বেচ্ছাসেবকলীগ নেতার লাশ নদী থেকে উদ্ধার

সাভারে নিখোঁজ স্বেচ্ছাসেবকলীগ নেতার লাশ নদী থেকে উদ্ধার

📅14 April 2019, 20:20

রবিউল সাভার ;ঢাকার সাভারে রাজফুলবাড়িয়ায় বৃহস্পতিবার রাতে সন্ত্রাসী হামলায় নিখোঁজ স্বেচ্ছাসেবকলীগ নেতা হুমায়ন কবিরের লাশ তিন দিন পর বংশী নদী থেকে উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১৪ এপ্রিল) সকালে তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজফুলবাড়িয়া পানপাড়া এলাকায় বংশী নদী থেকে তার লাশটি উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

এলাকাবাসী সুত্রে জানা যায়, এর আগে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় গত বৃহস্পতিবার সন্ধায় তেঁতুলঝোড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মোঃ হুমায়ন কবির সরকারকে বাসা থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে পানপাড়া বংশী নদীর পারে বালির মাঠে নিয়ে যায় এলাকার চিহিৃত সন্ত্রাসী ও মাদক ব্যাবসায়ী পারভেজ বাহিনীর প্রায় দুই ডজন লোকজন।

পরে সেখানে মাদক ব্যাবসায়ী পারভেজ বাহিনীর ২০/২৫ জনের একটি সন্ত্রাসী দল তাকে রামদা দিয়ে এলোপাথারী ভাবে কুপিয়ে হত্যা করে। পরে সন্ত্রাসীরা লাশটি একটি ট্রলারে করে বংশী নদীতে গুম করে ফেলে।

ট্যানারী পুলিশ ফাঁড়ির ওসি গোলাম নবী বলেন, মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় সন্ত্রাসী পাভেজ বাহিনীর লোকজন তাকে হত্যা করে লাশটি বংশী নদীতে ফেলে দেয়।

পরে রবিবার সকালে তিন দিন পর বংশী নদী থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।তবে এ ঘটনার সময় ট্রলারের মাঝিসহ দু’জনকে আটক করেছে পুলিশ।

Share this article:

No Comments

No Comments Yet!

You can be first one to write a comment

Leave a comment