সাভার থানার প্রতিনিধির সাথে “বিসিএইচআর” চেয়ারম্যান এর মতবিনিময় সভা অনুষ্ঠিত

সাভার থানার প্রতিনিধির সাথে “বিসিএইচআর” চেয়ারম্যান এর মতবিনিময় সভা অনুষ্ঠিত

সাভার থানার প্রতিনিধির সাথে “বিসিএইচআর” চেয়ারম্যান এর মতবিনিময় সভা অনুষ্ঠিত

📅28 July 2018, 20:37

CNBD: বাংলাদেশ সেন্ট্রাল হিউম্যান রাইটস্(বিসিএইচআর )কমিটি গঠন উপলক্ষে বিসিএইচআর চেয়ারম্যান,মুহাম্মদ জাহাঙ্গীর কবির এর সভাপতিত্বে মোঃরবিউল আলম,যুগ্ন সাধারন সম্পাদক, বিসিএইচআর,সঞ্চালনায় সভা অনুষ্ঠিত হয়। সময়ের সাথে,সুন্দর আগামীর পথে”এই শ্লোগানকে সামনে রেখে পথচলার সংগঠন “বিসিএইচআর”এর সাভার থানা কমিটি গঠন করার জন্য সাভার থানার একদল প্রতিনিধির সাথে বিসিএইচআর চেয়ারম্যান এই মতবিনিময় সভা অনুষ্ঠিত ।
সংগঠনের চেয়ারম্যান,মুহাম্মদ জাহাঙ্গীর কবির জানান, আগামী ১ মাসের মধ্যে সাভার থানায় ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি করা হবে। ” বিসিএইচআর ” নামক সংগঠনটি একটি মডেল সংগঠন হিসেবে গড়ে তুলতে আমরা নিরলস পরিশ্রম করে যাব। এই সংগঠন মানুষের কল্যাণে সর্বদা সচেষ্ট থাকবে। বিশেষ করে হত দরিদ্র, নিপীড়িত মানুষের পাশে থাকতে ” বিসিএইচআর ” বদ্ধপরিকর।
মোঃরবিউল আলম,যুগ্ন সাধারন সম্পাদক বলেন আমি তথা আমরা ” বিসিএইচআর ” সংগঠনটিকে শৃঙ্খলাবদ্ধ করতে সর্বদা সচেষ্ট থাকব।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সম্মানিত এ,বি,এম,আব্দুল বাতেন,প্রতিষ্ঠাতা ও পরিচালক আল-আমিন পাবলিক স্কুল এন্ড কলেজ,জনাব মোঃ আব্দুল রহিম, সভাপতি,বাংলাদেশ ফামেসি ডেভেলপমেন্ট ফাউন্ডেশন,রাজাশন জোন ও রাজাশন পল্লি চিকিৎসক জোট, গবিন্দ চন্দ্র দাশ,সাংবাদিক,দৈনিক সন্ধ্যাবানী,এছাড়াও ভাকুরতা ইউনিয়ন, বিসিএইচআর এর সভাপতি মোঃমিজান ব্যপারী,রুপালি মিয়া,সহ-সভাপতি,খলিল,সাংগঠিনক সম্পাদক প্রমুখ ।

Share this article:

No Comments

No Comments Yet!

You can be first one to write a comment

Leave a comment