সিরাজগঞ্জে মোহাম্মদ নাসিম বিএনপি জামায়াত নির্বাচন ঠেকাতে চক্রান্ত করছে: স্বাস্থ্যমন্ত্রী

সিরাজগঞ্জে মোহাম্মদ নাসিম বিএনপি জামায়াত নির্বাচন ঠেকাতে চক্রান্ত করছে: স্বাস্থ্যমন্ত্রী

সিরাজগঞ্জে মোহাম্মদ নাসিম বিএনপি জামায়াত নির্বাচন ঠেকাতে চক্রান্ত করছে: স্বাস্থ্যমন্ত্রী

📅10 April 2018, 21:46

১০ এপ্রিল, এবিনিউজ: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি-জামায়াত নির্বাচন ঠেকাতে নানা চক্রান্ত করছে। তারা বিভিন্ন ফর্মূলা দিচ্ছে। কিন্তু কোন ফর্মূলা দিয়ে লাভ নেই। সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে। এ নির্বাচন কেউ ঠেকানোর সাহস পাবে না।

আজ মঙ্গলবার বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার পিপুলবাড়িয়ায় থানা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, অবাধ ও সুষ্ঠ ওই নির্বাচনে জনগণ যাদের রায় দেবে তারাই সরকার গঠন করবে।

আগামী ডিসেম্বরে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনী মাঠে যারা ফাউল করবে, জনগন তাদের লালকার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেবে। খালেদা জিয়াকে আওয়ামীলীগ জেলে পাঠায় নাই। তত্ত্বাবধায়ক সরকারের আমলে করা দুর্নীতি মামলায় আদালতের রায়ে সাজাপ্রাপ্ত হয়ে তিনি কারাবন্দী রয়েছেন।

স্থানীয় সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়ের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক।

তিনি বলেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। এ কারণেই বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সুযোগ সুবিধা নিশ্চিত করতে কাজ করছে। মুক্তিযোদ্ধাদের আবাসন সংকটসহ সকল সমস্যা সমাধান করবে এ সরকার।

সমাবেশে নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান বলেন, বিএনপি-জামায়াত খুনির দল। তাদের হাতে দেশ নিরাপদ নয়। তারা আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মেরেছে। ব্যর্থ হয়ে বর্তমানে কোটা সংস্কারের আন্দোলনকে উস্কে দিচ্ছে। জেলা আ’লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, কাজিপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক খলিল সিরাজী ও উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল।

এ জনসভায় রতনকান্দি, বাগবাটি, মেছড়া ও ছোনগাছা ইউনিয়নের মুক্তিযোদ্ধাদের গণ সংবর্ধণা দেয়া হয়। এর আগে কাজিপুর উপজেলা পরিষদ মাঠে এক সমাবেশে স্বাস্থ্যমন্ত্রী নাসিমসহ ৩ মন্ত্রী গুরূত্বপূর্ণ বক্তব্য রাখেন এবং তিন মন্ত্রী মুক্তিযুদ্ধে বরইতলী স্মৃতিস্তম্ভ, শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ার ও কুড়িপাড়া মনসুর আলী জামে মসজিদ উদ্বোধন করেন

No Comments

No Comments Yet!

You can be first one to write a comment

Leave a comment