অধ্যাপক আবদুল মজিদ কলেজের বার্ষিক ইফতার পার্টি ও আলোচনা সভা অনুষ্ঠিত

0
90

অধ্যাপক আবদুল মজিদ কলেজের বার্ষিক ইফতার পার্টি ও আলোচনা সভা অদ্য ২২ এপ্রিল ২০২২ খ্রি. কাকরাইল ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে “এএএমসি এ্যালামনাই ওয়েলফেয়ার এসোসিয়েশন” এর উদ্যোগে সফলভাবে সম্পন্ন হলো।
প্রায় ১০০০ ছাত্র-ছাত্রী অনুষ্ঠানে যোগ দেয়। বিকেল চারটা থেকে ইফতারের আগ পর্যন্ত প্রবল ঝড়বৃষ্টি হয়। এই ঝড়বৃষ্টি উপেক্ষা করে অডিটোরিয়েম কানায় কানায় পূর্ণ হয়। এ যেন হ্যামিলিয়নের বাশির মত ফু দেয়ার সাথে সাথে “মজিদিয়ানরা” হাজির।
কলেজের প্রথম ব্যাচের(১৯৯৭) মেধাবী ও কৃতি ছাত্র বিসিএস (ক্যাডার) সচিব, বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ড , জনাব আবদুল্লাহ আল মাহমুদ জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আসন অলংকৃত করেন,শিক্ষা জগতের আইকন,বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক আবদুল মজিদ কলেজের সন্মানিত প্রতিষ্ঠাতা ও সদ্য গঠিত পরিচালনা পর্ষদের নব নিযুক্ত সভাপতি- আলহাজ্ব অধ্যক্ষ মো: আবদুল মজিদ স্যার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মমতাময়ী “মা” সফল ও যোগ্য হোমনা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রেহানা বেগম। কলেজের বর্তমান অধ্যক্ষ মো. ফেরদৌস আহমদ চৌধুরী ।
১৯৯৭ ব্যাচের ছাত্র বুয়েটের সাবেক সহকারী অধ্যাপক আমেরিকা ইনটেল গ্রুপের সফল প্রকৌশলী মোহাম্মাদ জালাল উদ্দিন ভাইয়ের সার্বিক নির্দেশনায়,সকল ব্যাচের পরিশ্রমী ,মেধাবী শিক্ষার্থীদের আন্তরিকতায় বিশাল একটি অনুষ্ঠান সফলভাবে সমাপ্ত হলো।আমি ধন্যবাদ জানাচ্ছি, আয়োজক কমিটির সদস্য সচিব সহ সকল সদস্যদের। যারা অক্লান্ত পরিশ্রম করে ইফতার মাহফিল সফল করেছেন-

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here