উত্তরা প্রেসক্লাবের দ্বিতীয় মেয়াদের সভাপতির দায়িত্ব গ্রহণ রফিকুল ইসলামের

0
10

নিজস্ব প্রতিবেদক:বৃহত্তর উত্তরার ৭টি থানায় কর্মরত পেশাদার সাংবাদিকদের নিয়ে গঠিত উত্তরা প্রেসক্লাবের দ্বিতীয় মেয়াদের সভাপতি হিসেবে দৈনিক যুগান্তরের নিজস্ব প্রতিবেদক মোঃ রফিকুল ইসলাম দায়িত্ব গ্রহণ করলেন। আজ রোববার (১০ই এপ্রিল ২০২২) উত্তায় এক ইফতার ও দোয়া মাহফিলের মাধ্যমে দ্বিতীয় ৬ মাস মেয়াদের দায়িত্ব গ্রহণ করলেন তিনি। ইফতার ও দোয়া অনুষ্ঠানের প্রধান অতিথি বিশিষ্ট সমাজসেবক, রাজনৈতিক ব্যক্তিত্ব এবং উত্তরা ফ্রেন্ডস ক্লাবের সভাপতি আলাউদ্দিন আল সোহেল
এ সময় উপস্থিত থেকে উত্তরা প্রেসক্লাবের সভাপতিকে ফুল দিয়ে বরণ করেন।
এ সময় ঐক্যবদ্ধ উত্তরা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা আহবায়কসহ কমিটির সদস্য, উত্তরা ও জাতীয় পর্যায়ে কর্মরত শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।
প্রথমবারের নির্বাচনে উত্তরা প্রেসক্লাবে সভাপতি পদে দুইজন সমান ভোট পাওয়ায় কার্যকাল এক বছরকে সমানভাবে ভাগ করে দেওয়া হয় (৬ মাস করে)। প্রথম মেয়াদের সভাপতি এরই মধ্যে ৬ মাস দায়িত্ব শেষ করেছেন…। তাই দ্বিতীয় মেয়াদের সভাপতি হিসেবে রফিকুল ইসলাম আজ দায়িত্ব নিয়েছেন।
উল্লেখ্য, বৃহত্তর উত্তরার ৭টি থানার পেশাদার সাংবাদিকদের একমাত্র সংগঠন উত্তরা প্রেসক্লাবের নির্বাচনের পর ঢাকা সাংবাদিক ইউনিয়নের সিনিয়র নেতারা দুই সভাপতির দায়িত্ব ভাগাভাগি করে দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here