স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও শোক দিবস

0
19

চন্দনা,স্টাফ রিপোর্টার:স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও শোক দিবস উপলক্ষে আজ সকালে তাঁর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন, প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড.আবু হেনা মোস্তফা কামাল।

বিএসপি, এনডিসি, পিএসসি ক্যাডেটদের নিয়ে তেজগাঁওস্হ বিজয় সরণি জাদুঘরে অবস্থিত জাতির জনকের প্রতিকৃতিতে যথাযথ সামরিক কায়দায় গার্ড অফ অনার ও পুষ্পমাল্য অর্পণ করেন।
সাথে উপস্থিত ছিলেন, এনডিসি ও বিএনসিসি এর মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাহিদুল ইসলাম খান। একই সাথে টুংগীপাড়া জাতির পিতার সমাধিস্থলে সুন্দরবন রেজিমেন্টের রেজিমেন্ট কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল হাসান মাহমুদ পিএসসি পরিচালক, বিএনসিসি পক্ষে ক্যাডারদের নিয়ে সামরিক কায়দায় গার্ড অফ অনার এবং পুষ্পস্তবক অর্পণ করেন।

পরে তারা সকাল ৯ টায় শহীদ সার্জেন্ট রুমি ভবন ঢাকা বিশ্ববিদ্যালয় বিএনসিসি কর্তৃক আয়োজিত প্রধান অতিথি হিসেবে, ড.আবু হেনা মোস্তফা কামাল ও বিশেষ অতিথি হিসেবে, এনডিসি ও বিএনসিসি এর মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাহিদুল ইসলাম পথ শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, পোশাক বিতরণ ও উন্নতমানের খাবার বিতরণ ও বিএনসিসি কর্তৃক আয়োজিত রক্তদান কর্মসূচীতে অংশগ্রহণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here